ক্যাশ মেশিন PDF Download-কোচ কাঞ্চন | Cash Mechine Book PDF

1/5 - (3 votes)

ক্যাশ মেশিন PDF: বইঃ ক্যাশ মেশিন,, লেখকঃ মুহাম্মদ ইলিয়াস কাঞ্চন (কোচ কাঞ্চন), প্রকাশনীঃ হিয়া প্রকাশনা ৷ প্রিয় পাঠক-পাঠিকা, আপনার যদি ক্যাশ মেশিন বইটির হার্ডকপি প্রয়োজন পড়ে, নিচের BUY NOW তে ক্লিক করে এখনই বইটি অর্ডার করে ফেলুন ৷ আর ক্যাশ মেশিন কোচ কাঞ্চন বই PDF এর জন্য পুরো পোষ্টটি পড়ুন ৷

ক্যাশ মেশিন PDF Download-কোচ কাঞ্চন | Cash Mechine Book PDF

ক্যাশ মেশিন বই বিবরণঃ

বইঃক্যাশ মেশিন ৷
লেখকঃমুহাম্মদ ইলিয়াস কাঞ্চন
(কোচ কাঞ্চন)
প্রকাশকঃহিয়া প্রকাশনা ৷
ক্যাটাগরিঃব্যবসা ও বিনিয়োগ বই ৷
পেইজ সংখ্যাঃ১৬০ টি ৷
প্রকাশঃ২০২৪ ৷

৫০০ টাকার কোচ কাঞ্চন একাডেমির ট্রেইনিং কুপন গিফট

ক্যাশ মেশিন(কোচ কাঞ্চন)

মেশিন লার্নিং, এআই আর নিত্য নতুন প্রযুক্তি আবিষ্কারের এই যুগে, সবকিছু ছাপিয়ে সবার বোধ হয় চাওয়া একটাই- একটা আস্ত ক্যাশ মেশিন খুঁজে পাওয়া। আর এই বই সন্ধান দেবে সেই আরাধ্য ক্যাশ মেশিন! বইয়ের শুরু থেকে শেষ পর্যন্ত পড়ে নিজের বিজনেসকে বানিয়ে ফেলুন বাস্তব একটা ক্যাশ মেশিন, আর আবিষ্কার করুন টাকার খনি! (ইনফ্যাক্ট ইটস ট্রু)

বিজনেস ব্লুপ্রিন্ট-এর মতন নাম্বার#১ বেস্টসেলার বইয়ের লেখক কোচ কাঞ্চন-এর ১৭ বছরের বাস্তব অভিজ্ঞতায় লেখা এই বই পড়ে শুরু মানি আর্নিং-এর আল্টিমেট জার্নি। লেখকের ব্যবসায় ৬ কোটি টাকার লস এবং সেখান থেকে খুঁজে পাওয়া ৬ কোটি টাকার সিক্রেট রিভিল করেছেন এই বইয়ে। রয়েছে বিজনেসকে অটোমেটিক মানি মেকিং মেশিনে রুপান্তর করার যুগান্তকারী সব মেথড, ফ্রেমওয়ার্ক ও প্রিন্সিপাল।

দ্য গ্রেটেস্ট ওয়েলথ প্রডিউসিং অ্যাসেট নিজের ব্রেইনকে একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় পারদর্শী করার নানা ফর্মুলা বইটিকে ভিন্ন উচ্চতায় নিয়ে গেছে। একটা মেশিন নামক বস্তু বানিয়ে, থিংক ডিফরেন্ট-এর মতো পাঞ্ছ লাইন দিয়ে পৃথিবীর সকল বিজনেস, ব্র্যান্ডিং, আর ফিলসফিকে বদলে দিয়েছিলো অ্যাপল। কোচ কাঞ্চনের ক্যাশ মেশিন সেই চিন্তার নতুন সংস্করণ!

এই বইটিকে একটা বিজনেস মাস্টারপিস বললে বেশি বলা হবে না। একজন উদ্যোক্তার মারাত্মক ৫টি ভুল ধরিয়ে দেয়া থেকে শুরু করে এই বই ব্যাখ্যা করে মার্কেটিং কিভাবে বিজনেসের জন্য ম্যাজিক হয়ে ওঠে, কাগজের নোট নয়, কনটেন্ট কেমন করে এই যুগের ক্যাশ হয়ে ওঠে, হিসেব করে তিনি মিলিয়ে দেন কোটি টাকার অংক।

আর সবচেয়ে বড় যে উপলব্ধি সেটা হলো বিজনেসে ইনভেস্টমেন্ট নিয়ে। পৃথিবীতে জিরো ইনভেস্ট নিয়ে আসা আমরাই যখন বিজনেস শুরু করতে গিয়ে লসের কথাই আগে ভাবি, লেখক করাঘাত করেছেন সেই চিন্তার জায়গাতেও।

ক্যাশ মেশিন PDF Download-কোচ কাঞ্চন | Cash Mechine Book PDF

প্রিয় ভিউয়ার, আপনারা অনেকেই ক্যাশ মেশিন বই পিডিএফ অনলাইনে খুজে থাকেন ৷ বইটি নতুন(২০২৪) প্রকাশিত হয়েছে, বিধায় বইটির পিডিএফ এখনও অনলাইনে খুঁজে পাওয়া যায় নি ৷ আপনারা কিছুদিন অপেক্ষা করুণ, পিডিএফ পাওয়া গেলে শিঘ্রই এখানে লিংক শেয়ার করা হবে ৷ ততোক্ষন অপেক্ষা না করে, আপনার যদি বইটি খুব প্রয়োজন হয়ে থাকে নিচের BUY NOW বাটনে এখনি অর্ডার করে ফেলুন ৷

Last updated: