ইলুমিনাতি বই pdf download | illuminati book bangla pdf

5/5 - (1 vote)

iluminat book by Abdul Qayyum Ahmed pdf download from pdfporo.

ইলুমিনাতি বই pdf download

বইঃ ইলুমিনাতি বই pdf

লেখকঃ আবদুল কাইয়্যুম আহমেদ বই pdf

প্রকাশনীঃ তাজকিয়া পাবলিকেশন এর বই pdf

ফরম্যাটঃ পিডিএফ ফাইল(Pdf)

ক্যাটাগরিঃ গুপ্ত গোষ্ঠী ও সংগঠন বই pdf

আবদুল কাইয়্যুম আহমেদ এর বই pdf download

ইলুমিনাতি বইয়ের রিভিউঃ pdf download

প্রত্যেক মুসলিম উম্মাহর এই বইটা পড়া উচিত । আমি একজন ইলুমিনাতি নিয়ে বলতে গেলে রিসার্চার । ২-৩ বছর যাবত এইটা নিয়ে পড়াশােনা । এই বইটিতে মােটামুটি ভালই সব তথ্য দেওয়া আছে । এমনকি যেটা দেখে আমি বেশি চমকে গেছি সেটা হলাে প্রত্যেকটা তথ্য এর লিংক এবং সাের্স দেওয়া আছে বইয়ে । এইযুগের ফিতনা ইলুমিনাতি যা পরবর্তীতে আমাদের দাজ্জাল এর দলের লােক হিসেবে প্রতুত করছে তা নিয়ে আমাদের দেশের মানুষকে জানতে হবে । হাইলি রিকমেন্ডেড ।

খালি চোখে যা দেখি আমরা তাই কি বিশ্বাস ও বাস্তবতার সর্বোচ্চ কথা . ? উত্তরটা হবে , নাহ।একবিংশ শতাব্দির চ্যালেঞ্জ মােকাবেলায় বিজ্ঞান ও প্রযুক্তির অভাবনীয় উন্নতির এই যুগে নিজেকে একজন যােগ্য ও অগ্রসর ব্যক্তি হিসেবে গড়ে তােলাই এখন সবার বড় লক্ষ।সেই প্রাচীনকাল থেকে মানুষ চেষ্টা করে যাচ্ছে।বিজ্ঞানকে নিয়ে যাচ্ছে অনন্য উচ্চতায়।

Link: মাইন্ড ওয়ারস বই ম্যারি ডি. জনস pdf download

কৌতুহল প্রবণ মানুষদের বিজ্ঞান দিয়ে আসছে বরাবরই বিভিন্ন প্রশ্নের উত্তর।তবুও প্রশ্ন থেকেই যায় আমরা কি আদৌ সবকিছু জানতে পেরেছি ? আমাদের চারপাশে খালি চোখে যা দেখছি তাই কি বাস্তবতারনা কি কোনাে বিশেষ সম্প্রদায় সভ্যতার সেই আদিকাল থেকেই আমাদের কাছ থেকে লুকিয়ে আসছে গুরুত্বপূর্ণ তথ্যাদি ? পৃথিবী কোনদিকে চলছে ? পৃথিবীর রাজনৈতিক ব্যক্তিবর্গই বা কি উদ্দেশ্য সামনে নিয়ে এগােচ্ছে .. ?

আমরা যা যা নিত্যদিন করে চলছি তা কি আদৌ আমাদের নিজেদের ইচ্ছায় করানাে কি আমাদের খাওয়া দাওয়া , হাঁটা – চলা থেকে শুরু করে প্রত্যেকটা গুরুত্বপূর্ণ কাজ নিয়ন্ত্রিত হচ্ছে কোনাে বিশেষ সম্প্রদায় দ্বারা ? এ পৃথিবীর অধিকাংশ সম্পদই বা ইহুদীদের হাতে কেনাে ? ইসরায়েলের মতাে ক্ষুদ্র একটা রাষ্ট্রের ক্ষমতা এতাে বেশি হয় কেমন করে .. ? সেকুলারিজমের নামে আমাদের মাথায় কিসের বিষ ঢুকিয়ে দেওয়া হচ্ছে .. ? এমন ।

Link: উসমানি সাম্রাজ্যের ইতিহাস pdf download

শত শত প্রশ্নের উত্তর জানতে হলে পড়তে হবে ইলুমিনাতি নিয়ে।গুপ্ত সংগঠন নিয়ে । আমাদের চোখের সামনে দৃশ্যমান সংগঠনগুলাে ছাড়া আর অন্য কোনাে সংগঠনের অস্তিত্ব আছে কি ? গুপ্ত সংঘের কাজ কি ? কিভাবে প্রতিষ্ঠিত হলাে এই সংগঠন ? কোন লক্ষে এটি কাজ করছে ? পৃথিবীর মানুষেরা কিভাবে আটকা পড়ে আছে টাইম মেশিনের মতাে গুপ্ত সংঘের ভয়ানক চক্রান্তের জালে ? ইলুমিনাতি নামে কি সত্যিই কিছু আছে ? নাকি তা কল্পনা প্রবণ মানুষদের মস্তিষ্কের নিছক কল্পনা ?

এসকের প্রশ্নের উত্তর জানার জন্য আপনাকে পড়তে হবে গুপ্ত সংগঠন নিয়ে । আর ” ইলুমিনাতি ” তেমন ধাঁচেরই একটি বই।যদিও আমি মনে করি পাঠকের মনে থাকা সকল প্রশ্নের উত্তর এই বইটিতে পাওয়া যাবে না।যদিও লেখক সুন্দরভাবে বইটি সাজিয়েছেন।এমনভাবে তথ্য – উপাত্ত উপস্থাপন করেছেন যেন মনে হবে কোনাে গবেষণাধর্মী বই। বইটিতে বারমুডা ট্রায়াঙ্গাল সম্পর্কে লেখক অবৈজ্ঞানিক এবং বিভ্রান্তিকর কিছু তথ্য দিয়েছেন।পাঠক পড়লেই বুঝতে পারবেন।

Also Link: লস্ট ইসলামিক হিস্ট্রি pdf download

এছাড়া একই তথ্যের দুবার উল্লেখও পাওয়া গিয়েছে । কিন্তু প্রথম তথ্যের সাথে দ্বিতীয় তথ্যের মিল ছিল না । যেমন – বইটির ৪১ পৃষ্ঠায় উল্লেখ আছে আমেরিকার ত্রিশতম প্রেসিডেন্ট কেলিভিন কোলিজ ( ১৯২৩-১৯২৯ ) এবং বত্রিশতম প্রেসিডেন্ট ফ্রাঙ্কলিন রুজভেল্ট ( ১৯৩৩-১৯৪৫ ) ।

কিন্তু জন কেনেডি ছিলেন আমেরিকার পঁয়ত্রিশতম প্রেসিডেন্ট এবং গারফিল্ড ছিলেন বিশতম প্রেসিডেন্ট।পাঠক নিশ্চয়ই এই জায়গায় তথ্য ভ্রান্তিতে পড়বেন।বইটির ৬৫ পৃষ্ঠায় উল্লেখ আছে জায়ােনিস্ট ইহুদিদের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছিল সুইজারল্যান্ডের বাসেলে ১৯৯৭ সালে।বস্তুত সভাটি হয়েছিল ১৮৯৭ সালে ।

তবে এতােকিছুর পরেও কোনাে ব্যক্তি যখন প্রথম থেকে শুরু করতে চায় তবে তার জন্য হতে পারে একটি ভালাে বই।বইটি মােট ৩২ টি পরিচ্ছদে বিভক্ত ।প্রত্যেক পরিচ্ছদেই লেখক নতুন নতুন তথ্য উপস্থাপন করেছেন।তাও আবার রেফারেন্স সহকারে।যাইহােক , যারা গুপ্ত সংগঠন সম্পর্কে জানতে আগ্রহী তারা বইটি পড়তে পারেন। বইটির প্রচ্ছদ ভালাে ছিল।

Download now iluminat book by Abdul Qayyum Ahmed pdf

Link-1 || Link-2