আউটসোর্সিং -মো. আমিনুর রহমান বই pdf download

outsourcing shuruta jevabe and shuru korar por book by Md. Aminur Rahman pdf download from pdfporo.

আউটসোর্সিং বইয়ের বিবরনঃ pdf download

বইঃ আউটসোর্সিং বই pdf

লেখকঃ মো. আমিনুর রহমান বই pdf

প্রকাশনীঃ তাম্রলিপি এর বই pdf

ফরম্যাটঃ পিডিএফ ফাইল(Pdf)

ক্যাটাগরিঃ ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং বই pdf

মো. আমিনুর রহমান এর বই pdf download

আউটসোর্সিং বইয়ের বিবরনঃ pdf download

আউটসাের্সিং বর্তমান সময় এর সেরা পেশা । খুব কম সময় এ বেশি আয় করা আউটসাের্সিং এর মূল সুবিধা । শুধুমাত্র একটু দক্ষতা থাকলে আপনিও হতে পারেন একজন সফল ফ্রীলান্সার । এই বইটি পড়ে জানতে পারবেন আউটসাের্সিং শুরু করতে হবে কীভাবে , কোথায় কাজ পাওয়া যাবে , কোন কাজের কী যােগ্যতা লাগে , কীভাবে ওডেস্কে অ্যাকাউন্ট খুলবেন, সমস্যার সমাধান পাবেন কোথায় , সহজে কাজ পাওয়ার কিছু টিপস , ফ্রিল্যান্সিং সাইট চিনবার উপায় এবং কয়েকজন ফ্রিল্যান্সারের সফলতার গল্প ।

বইটি পরে আর কিছু হােক বা না হােক একজন মানুষ । প্রচুর পরিমান উৎসাহ পাবে , তার অন্তত মনে হবে ইন্টারনেট শুধুমাত্র ফেসবুকিং বা ব্রাওজিং নয় , একটু সময় আর পরিশ্রম ব্যয় করে খুব সহজ ও সৎ ভাবে উপার্জন করে স্বাবলম্বী হওয়া সম্ভব।বইটি পরে একজন ছাত্র কিছুটা সময় আর পরিশ্রম ব্যয় করে উপার্জনের মাধ্যমে অন্তত নিজের হাতখরচটা চালাতে পারে।একজন গৃহিণী তার অবসর সময়টা কাজে লাগিয়ে বাড়তি কিছু অর্থ সংসারের কাজে লাগাতে পারেন।

আর আমার মত স্বল্প শিক্ষিত হতাশ বেকারদের জন্য বইটা রুপকথার যাদুর কাঠির মত।বইটা আমার কি উপকার করেছে তা বলবনা , বলব শুধু একটা কথাই এই বইটা পরার পর জীবনের হতাশা অনেকটাই কেটে গেছে , জীবনটা নতুন করে শুরু করার কিছু করার প্রচুর উৎসাহ পেয়েছি বইটা পরে।তাই বই এর লেখক প্রকাশক কে ধন্যবাদ জানাইএবং যাদের মাধ্যমে যাদুকরী বইটা পরার সৌভাগ্য হল ৷

ফ্রিল্যান্সিং এর জগতে বেশ পরিচিত মুখ । মাে . আমিনুর রহমানের আউটসাের্সিং সংক্রান্ত অনেকগুলাে লেখা দৈনিক প্রথম আলাের কম্পিউটার প্রতিদিন বিভাগে প্রকাশিত হলে , ব্যাপক সাড়া পড়ে পাঠকদের মাঝে যা ঐ লেখাগুলােকে একত্রিত করে , আরও নতুন কিছু যােগ করে ‘ আউটসাের্সিং শুরুটা যেভাবে এবং শুরু করার পর ‘ বইটি প্রকাশিত করতে উৎসাহিত করে লেখককে । বইটিতে বেশ প্রাঞ্জল ভাষায় বর্ণিত হয়েছে আউটসাের্সিং সংক্রান্ত প্রত্যেকটি বিষয় ।

এবার দেখুন তাে ‘ আউটসাের্সিং এর উপর কি ধরনের প্রশ্ন আপনার মনে জাগছে ?

যখন আপনি নতুন – আউটসাের্সিং কি ?

কি ধরনের কাজ পাওয়া যায় ?

কোন কাজ করতে কি যােগ্যতা লাগে ?

কাজ পাবেন কোথায় এবং কিভাবে ?

কিভাবে কাজ খুঁজবেন ?

আবেদন করবেন কিভাবে ?

ইন্টারভিউ নেয় কিভাবে ?

কিভাবে জব করবেন ?

টাকা উঠাবেন কিভাবে ?

সহজে কাজ পাওয়ার কিছু টিপ্স আছে কি ?

ইউটিউব এভরিথিং PDFলিংকে ক্লিক করে বইটি ডাউনলোড করুন

যখন আপনি কিছুটা দক্ষ হয়ে উঠবেন

ওডেস্কে কোম্পানি দেবেন কিভাবে ?

পেমেন্ট মেথড ভেরিফাই করবেন কিভাবে ?

কন্ট্রাক্টরকে হায়ার করবেন কিভাবে ?

কন্ট্রাক্টরকে পেমেন্ট দিবেন কিভাবে ?

সমস্যার সমাধান পাবেন কোথায় ?

ফ্রিল্যান্সিং সাইট কোনগুলাে ?

চিনবেন কিভাবে ?

হ্যাঁ – আপনাকে অভয় দিচ্ছি আমি আপনার এসব কটি প্রশ্নের উত্তর তাে এ বইয়ে আছেই সাথে পাবেন স্ক্রিনশট , প্রয়ােজনীয় ছবি , একঝাঁক সফল ফ্রিল্যান্সারের সফলতার গল্প ।

আউটসাের্সিংয়ে ইতিমধ্যে সফল অনেক ফ্রিল্যান্সারদের শুরুর গল্প এবং বর্তমানে সফল হওয়ার পরের গল্প নিয়ে লেখা হয়েছে এ বই । সফলদের গল্পগুলাে পড়লে চলার পথের দিক নির্দেশনা পাওয়া যায় , এবং সেই সাথে কাজের উৎসাহ অনেক বেড়ে যায় । প্রতিটা সফলদের সফলতার প্যায়ে আসতে অনেকগুলাে ধাপ পার হতে হয়েছে । সেই একই ধাপগুলাে প্রতিটা ব্যক্তিরই শুরুর দিকে পার করতে হয় । তাই এ বইটি নতুনদের সাথে সফলদের এক মেলবন্ধন তৈরি করতে পারে ।

Download now outsourcing book by Md. Aminur Rahman pdf

29% LikesVS
71% Dislikes
error: Content is protected !!