ইউটিউব এভরিথিং বই মোস্তাফিজুর রহমান pdf download

Rate this post

youtube everything book by Mostafizur Rahman pdf download from pdfporo.

ইউটিউব এভরিথিং বইয়ের বিবরনঃ pdf download

বইঃ ইউটিউব এভরিথিং বই pdf

লেখকঃ মোস্তাফিজুর রহমান বই pdf

প্রকাশনীঃ অগ্রদূত অ্যান্ড কোম্পানি এর বই pdf

ফরম্যাটঃ পিডিএফ ফাইল(Pdf)

ক্যাটাগরিঃ ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং বই pdf

মোস্তাফিজুর রহমান এর বই pdf download

pdf download

ইউটিউব এভরিথিং বইয়ের রিভিউঃ pdf download

ইউটিউব নিয়ে এখন চারদিকে খুব মাতামাতি চলছে । সেই সাথে ইউটিউবে চ্যানেল খুলে অনেকেই বিভিন্ন বিষয় নিয়ে রাত দিন কাজ করে যাচ্ছে । কেউবা বুঝে কেউবা না বুঝে । তবে সবার কথা চিন্তা করে বিশেষ করে নতুনদের কথা চিন্তা করে লেখক মােস্তাফিজুর রহমান এত চমৎকার একটি উদ্যোগ নেওয়ায় তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি । যতটুকু পড়লাম তাতে মনে হচ্ছে ইউটিউব এভরিথিং বইটি ইউটিউবে চ্যানেল খুলে উপার্জনের ক্ষেত্রে বেশ সহায়ক হবে ।

বর্তমান সময়ে বাইরের দেশের মত বাংলাদেশেও তুমুল জনপ্রিয় হয়ে উঠেছে ইউটিউব । অসংখ্য বেকার , তরুণ , গৃহিণীসহ নানান পেশার মানুষ ইউটিউবের জন্য ভিডিও তৈরি করার চেষ্টা করছে । হতে চাইছেন সফল ইউটিউবার ! কিন্তু তাদের সামনে সঠিক কোনাে দিকনির্দেশনা নেই ।

কিভাবে শুরু করবেন?

কোথা থেকে শুরু করবেন?

কোন কোন বিষয়ে সতর্ক থাকবেন?

কোন ভুলগুলাে এড়িয়ে চলবেন?

অথবা কিভাবে কাজ করলে দ্রুত সাফল্য আসবে ?

এই বইটি পড়লে আসাকরি উপকার পাবেন !

বিশ্বায়নের এই যুগে ক্যারিয়ার কেবল চাকরি কিংবা ব্যবসায়ের মধ্যেই সীমাবদ্ধ নেই । ফ্রিল্যান্সিংয়ের পাশাপাশি ইউটিউবকেও এখন অনেকেই উপার্জনের উৎস হিসেবে বেছে নিচ্ছে । উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে আমাদের দেশেও অনেক ইউটিউব চ্যানেলের মালিক কেবল ইউটিউব থেকে উপার্জন করেই জীবিকা নির্বাহ করছেন ।

সেইসাথে অনেকেই খুব অল্প সময়ে হয়ে যাচ্ছেন ইউটিউব তারকাও । আর তরুণ প্রজন্মের মধ্যে ইউটিউবের প্রতি আগ্রহটা তীব্র আকার ধারণ করেছে । অন্যদের সফলতার গল্প শুনে অনেকেই উৎসাহ নিয়ে ইউটিউব চ্যানেল খােলেন এবং ভিডিও বানাতে শুরু করেন । কিন্তু বেশিরভাগ সময় সঠিক গাইডলাইন এবং দক্ষতার অভাবে তারা ব্যর্থ হয়ে ফিরে আসেন ।

অনেকদিন যাবৎ ইউটিউব চ্যানেল খুলবাে খুলবাে করে খােলা হচ্ছিলাে না । কারণ এই সম্পর্কে জ্ঞান সীমিত । ইউটিউব ঘেটে বিভিন্ন ভিডিও দেখেও সবকিছু ক্লিয়ারলি বুঝতে পারছিলাম না । খুব করে চাচ্ছিলাম কেউ একজন অন্তত এই বিষয়ের ওপরে একটা বই লিখুক । যেটাতে সবকিছু বিস্তারিতভাবে লেখা থাকবে ।

তাতে বেশ সুবিধে হবে আমার কিংবা যারা নতুন ইউটিউব চ্যানেল খুলতে চান তাদের জন্যে । খুব কৌতুহলীভাবেই আমার সেই চাওয়াটা সৃষ্টিকর্তা পূরণ করেছেন খুব শিঘ্রই । এমন একটি বিষয় সত্যিই আমাকে আন্দোলিত করেছেন । শুভকামনা বইটির জন্য । বইয়ের লেখকের জন্য । আশা করি বইটি পাঠকের উপকারে আসবে ।

Download now youtube everything book by Mostafizur Rahman pdf

আপনি নিচের বইটি ডাউনলোড করতে পারেন

ইউটিবিং গাইডবইটি ডাউনলোড করতে পারেন