আপনিই নেক্সট জেনারেশন সিইও PDF Download(বান্না হাসান বই)

5/5 - (1 vote)

আপনিই নেক্সট জেনারেশন সিইও PDF: বইঃ আপনিই নেক্সট জেনারেশন সিইও, লেখকঃ বান্না হাসান, প্রকাশকঃ কারিকুরি প্রকাশন ৷ আপনিই নেক্সট জেনারেশন সিইও বইটির হার্ডকপি প্রয়োজন হলে নিচের BUY NOW বাটন থেকে অর্ডার করে নিতে পারেন ৷ আপনারা অনেকেই বইটির পিডিএফ খুঁজে থাকেন ৷ বইটির পিডিএফ এবং বই সম্পর্কে সমস্ত তথ্য জানতে পুরো আর্টিকেলটি পড়ুন ৷

আপনিই নেক্সট জেনারেশন সিইও PDF Download(বান্না হাসান বই)

আপনিই নেক্সট জেনারেশন সিইও বই বিবরণঃ

বইঃআপনিই নেক্সট জেনারেশন সিইও ৷
লেখকঃবান্না হাসান ৷
প্রকাশনীঃকারিকুরি প্রকাশন ৷
ক্যাটাগরিঃক্যারিয়ার উন্নয়ন বই ৷
পেইজ সংখ্যাঃ২১৫ টি ৷
প্রকাশঃ২০২৪

বইটি কাদের জন্য

সবার জন্য, যেকোনো পাঠক পড়তে পারেন, বিশেষ করে প্রতিষ্ঠানের মধ্যম সারির কর্মকর্তাদের জন্য এবং যারা উদ্যোক্তা হতে যাচ্ছেন

কী আছে বইতে

  • লিডারশিপ সিক্রেটস
  • বিশ্বখ্যাত সিইওদের লাইফস্টাইল ও হ্যাবিটস
  • বিশ্বের নামী-দামি কোম্পানিগুলোর স্ট্র্যাটেজি
  • ভবিষ্যৎ বিশ্বের জন্য ওয়ার্কফোর্সের প্রস্তুতি

বিশ্বখ্যাত সিইওদের লাইফস্টাইল কী রকম? তাদের দিন শুরু হয় কখন? কোম্পানির প্রবৃদ্ধিতে এমপ্লয়ির ভেতরকার শক্তিকে কিভাবে তারা ব্যবহার করেন? কাস্টমারকে তারা কতটুকু গুরুত্ব দেন? ফিউচার ওয়ার্কপ্লেস নিয়ে তারা কী ভাবছেন? বিশ্ব নিয়ে কী ভাবেন? এসব সিক্রেটস নিয়েই বইটি সাজানো। বিশ্বখ্যাত বিভিন্ন কোম্পানির মিশন, ভিশন, পারপাস, কালচার, স্ট্র্যাটেজি, ম্যানেজমেন্ট স্টাইল ইত্যাদি থেকে অনুপ্রাণিত হয়ে বইটি লেখা হয়েছে।

সিইও হচ্ছেন কোম্পানির অ্যাম্বাসেডর

একজন সিইও কোম্পানির অ্যাম্বাসেডর, তিনি কোম্পানির কর্পোরেট আইডেনটিটি। কোম্পানি ভালো করলে সিইও হিসেবে তার সুনাম-সুখ্যাতি, আবার সংকটে পড়লে সেটির দায়দায়িত্ব তার ওপর বর্তায়। তিনি এমপ্লয়িদের পরিচালনা করেন, আবার ইনভেস্টর ও অ্যানালিস্টদের বিভিন্ন ইস্যু তিনিই ব্যাখ্যা করেন।

একজন সিইও অবশ্যই একটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড। এজন্য আপনার ব্যক্তিগত ব্র্যান্ডটি যথাসম্ভব ব্যবহার করুন। আপনি স্টিভ জবস ছাড়া অ্যাপল, মার্ক জাকারবার্গ ছাড়া ফেসবুকের কথা চিন্তা করতে পারবেন না। আবার রিচার্ড ব্র্যানসন ছাড়া ভার্জিনের কথাও মাথায় আনা যায় না। সিইও হিসেবে আপনার নিজস্ব সত্তা কোম্পানির ব্র্যান্ড তৈরি করা থেকে শুরু করে এর আয়, উপার্জন এবং যেকোনো অবদান অর্জনে সহায়তা করবে।

সেল্ফ ব্র্যান্ড তৈরির বিভিন্ন উপায় রয়েছে। আপনি জনসাধারণের মাঝে বক্তৃতা করতে পারেন। ছোট ওয়ার্কশপগুলোতে ব্যাপকভাবে অংশ নেওয়া বা কোনো কনফারেন্সে মূল অতিথি হওয়া নেটওয়ার্কিংয়ের দুর্দান্ত উপায়। এছাড়া এইসব কনফারেন্সের অন্য অতিথি থেকেও অনেক কিছু শেখা যায়।

একটি বাস্তব ঘটনা। তারিখ ২০০১ সালের ১৫ সেপ্টেম্বর। ডেল্টা এয়ারলাইন্সের সিইও লিও মুলিন তার অফিসের জানালা দিয়ে প্লেন উড্ডয়ন দেখছিলেন এবং এটি সন্ত্রাসী আক্রমণের শিকার হয়। প্লেনটি যেহেতু তার কোম্পানির ছিল তাই লিও বুঝতে পারলেন যে, তার কোম্পানি অনেক বড় সমস্যায় পড়তে যাচ্ছে। সেই ভয়ঙ্কর ঘটনার পর থেকে মানুষ তার বিমানে যাতায়াত কমিয়ে দিলো। লিও পরদিন সকাল ৫টায় ঘুম থেকে ওঠেন। আয়নার দিকে তাকান এবং মনে মনে নিজেকে বলেন, আমাকে এটি মোকাবিলা করতে হবে।

তিনি আরো বুঝতে পেরেছিলেন যে, ঘটনার প্রভাব তার একার পক্ষে মোকাবিলা করা সম্ভব নয়। এ অবস্থায় সিইওর দায়িত্ব সবচেয়ে বেশি। সকাল ১০টার মধ্যে লিও অন্যান্য এয়ারলাইন্সের সাথে কথা বলেন এবং এক সপ্তাহের মধ্যে সরকার থেকে ১৫ বিলিয়ন ডলার সাহায্য পেতে সক্ষম হন, যা কোম্পানিকে বাঁচিয়ে দেয়।

জাতীয় সংকট হোক কিংবা যেকোনো ব্যবসায়িক সমস্যা হোক, একজন সিইওকে সবসময় একটি কোম্পানির অ্যাম্বাসেডরের দায়িত্ব পালন করতে হয়। এইরূপ দায়িত্ব পালনের জন্য সিইওকে প্রস্তুত থাকতে হয়।..[বই থেকে]

আপনিই নেক্সট জেনারেশন সিইও PDF Download

আপনারা অনেকেই আপনিই নেক্সট জেনারেশন সিইও বই PDF অনলাইনে চেয়ে থাকেন ৷ বইটি নতুন(২০২৪), বিধায় বইটির পিডিএফ এখনও অনলাইনে পাওয়া যায় নি ৷ আমাদের সাথে থেকেই অপেক্ষা করুণ, খুব শিঘ্রই দেওয়া হবে ৷ ততোক্ষনে অপেক্ষা না করে, সামর্থ থাকলে বইটির হার্ডকপি BUY NOW তে ক্লিক করে এখনি অর্ডার করুণ ৷ ধন্যবাদ সবাইকে ৷

BUY NOW(Hardcopy)HOW TO ORDER

PDF Download(Comming Soon..)