পার্সোনাল ব্র্যান্ডিং pdf download | ব্র্যান্ডিং ও মার্কেটিং বই pdf

personal branding book by Md. Tajdin Hasan pdf download from pdfporo.

পার্সোনাল ব্র্যান্ডিং বইয়ের বিবরনঃ pdf download

বইঃ পার্সোনাল ব্র্যান্ডিং বই pdf

লেখকঃ মো. তাজদীন হাসান, রাফিদ এলাহী চৌধুরী, মোঃ সোহান হায়দার বই pdf

প্রকাশনীঃ অদম্য প্রকাশ প্রকাশনীর বই pdf

ফরম্যাটঃ পিডিএফ ফাইল(Pdf)

ক্যাটাগরিঃ ব্র্যান্ডিং, মার্কেটিং ও সেলিং বই pdf

মোঃ সোহান হায়দার এর বই pdf

pdf download

পার্সোনাল ব্র্যান্ডিং বইয়ের রিভিউঃ pdf download

পার্সোনাল ব্র্যান্ডিং বইটি আমার কাছে অনেক ভাল লেগেছে । এখান থেকে আমি যে জিনিসটি শিখতে পেরেছি সেটা হল পার্সোনাল ব্র্যান্ডিং কি এবং কিভাবে তা অর্জন করা যায় । তাই আমি মনে করি বই টি পার্সোনাল ব্র্যান্ডিং করার জন্য যথেষ্ট ভূমিকা রাখবে । বইটি সবার জন্য উপকারী হবে বলে আমি মনে করি । কেননা পার্সোনাল ব্র্যান্ডিং চাকুরী কিংবা ব্যবসার জন্য অত্যন্ত জরুরী ও গুরুত্বপূর্ণ ।

বর্তমান কর্পোরেট দুনিয়ায় নিজের ব্র্যান্ড প্রতিষ্ঠা করার প্রয়ােজনীয়তা ব্যাপক । এই বইটির বিষয়বস্তু অত্যন্ত গােছানাে এবং কন্টেন্টগুলাে অত্যন্ত সহজ ভাষায় বর্ণনা করা হয়েছে । যারা সােশ্যাল মিডিয়ায় নিজেকে সুন্দরভাবে উপস্থাপন করতে চাচ্ছেন তাদের জন্য এই বইটি সহায়ক হবে । এই ক্যাটাগরিতে ” পার্সোনাল ব্র্যান্ডিং ” বইটি সেরা এ বিষয়ে কোনাে সন্দেহ নেই ।

Link: মস্তিষ্কের মালিকানা-মো. আব্দুল হামিদ PDF

” পারসােনাল ব্রান্ডিং ” বইটিতে এমন অসংখ্য টপিক নিয়ে আলােচনা করা হয়েছে যা নিজের ব্র্যান্ডিং এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং গাইডলাইন হিসেবে কাজ করবে । এছাড়াও বইটিতে বাংলাদেশি পার্সোনাল ব্র্যান্ডিংয়ের কিছু শর্ট কেস স্টাডি রয়েছে ।

উদাহরণস্বরূপ : আমাদের বহুল পরিচিত রবি টেন মিনিট স্কুল এর প্রতিষ্ঠাতা এবং সিইও আয়মান সাদিক ভাইয়া , রকমারির প্রতিষ্ঠাতা এবং সিইও মাহমুদুল হাসান সােহাগ ভাইয়া , জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান খান ভাইয়া , Studio of creative arts এর প্রতিষ্ঠাতা RJ কিবরিয়া ভাইয়া , ফুড ব্লগার ইখতেফার রাফসান ভাইয়া , গুগলে নিয়ােজিত প্রথম এবং একমাত্র বাঙালি প্রিন্সিপাল ইঞ্জিনিয়ার জাহিদ সবুর ভাইয়া , প্রমুখ ব্যক্তিত্ব নিজেদের ব্রান্ডিং করে ক্যারিয়ার গড়েছেন ও সফল হয়েছেন ।

আর পার্সোনাল ব্র্যান্ডিং শুধু ইয়ং প্রফেশনাল দের জন্য নয় , স্টুডেন্টদের জন্য রয়েছে পার্সোনাল ব্র্যান্ডিং পাঠ্যানুভূতি : ব্যক্তিগতভাবেই আমি এই বইটি নিয়ে প্রচন্ড এক্সাইটেড ছিলাম এবং হাতে পাওয়া মাত্রই বইটি পড়েছি এবং বইটি পড়ে আমার অনেক ভালাে লেগেছে ।

বইয়ে উল্লিখিত কিছু শর্ট কেস স্টাডি পার্সোনাল ব্র্যান্ডিংয়ের জন্য যথেষ্ট অনুপ্রেরণা দেয় । আপনারা যারা পার্সোনাল ব্র্যান্ডিং করতে চান , তারা এই বইটি পড়তে পারেন । পার্সোনাল ব্র্যান্ডিংয়ের ব্যাপারে সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে এই বইটি৷আর ২১ শতাব্দীতে টপ অফ দা মাইন্ডে থাকার জন্য পার্সোনাল ব্র্যান্ডিং ইস মাস্ট ।

Download now personal branding book by Md. Tajdin Hasan pdf

#মার্কেটিং বই pdf download

#টাইম মেশিন বই pdf

#pdfporo #tunetuni #pdfdownload

34% LikesVS
66% Dislikes
error: Content is protected !!