দ্য পকেট গাইড টু হাই টিকেট সেলিং PDF | High Ticket Selling Dan Henry PDF

5/5 - (1 vote)

দ্য পকেট গাইড টু হাই টিকেট সেলিং PDF: বইঃ দ্য পকেট গাইড টু হাই টিকেট সেলিং, লেখকঃ ড্যান হেনরি, অনুবাদকঃ শাবাব আব্দুল্লাহ্, রুশদা প্রকাশ ৷ প্রিয় পাঠক-পাঠিকা, আপনার যদি এই বইটির হার্ডকপি প্রয়োজন পড়ে, নিচের BUY NOW বাটনে ক্লিক করে অর্ডার করে নিতে পারেন ৷ দ্য পকেট গাইড টু হাই টিকেট সেলিং বই পিডিএফ অনেক ভিউয়ার অনলাইনে খুঁজে থাকেন, তাদের জন্য আজকের পোষ্ট ৷

দ্য পকেট গাইড টু হাই টিকেট সেলিং PDF | High Ticket Selling Dan Henry PDF

দ্য পকেট গাইড টু হাই টিকেট সেলিং বই বিবরণঃ

বইয়ের নামঃদ্য পকেট গাইড টু
হাই টিকেট সেলিং
লেখকঃড্যান হেনরি ৷
অনুবাদকঃশাবাব আব্দুল্লাহ্ ৷
প্রকাশনীঃরুশদা প্রকাশ ৷
ক্যাটাগরিঃক্যারিয়ার উন্নয়ন বই ৷
প্রকাশঃ২০২৩
পেইজ সংখ্যাঃ৮০ টি ৷

এই বইটি কাদের জন্য?

এই বইটি মূলত তাদের জন্য যারা সেলসের সাথে সরাসরি জড়িত। যারা প্রোডাক্টের সেল বাড়িয়ে বাড়তি কমিশন পেতে চান বা নিজের কোম্পানির প্রোডাক্ট/সার্ভিস এর সেল বাড়াতে চান তাদের জন্যই আমার এই ক্ষুদ্র প্রয়াস। তবুও বোঝার সুবিধার্থে, কোন কোন ব্যবসার জন্য পকেটগাইডটি বেশি উপকারী হবে সেটা জানিয়ে দিচ্ছিঃ

  • কোচিং বা কন্সাল্টিং
  • অনলাইন কোর্স
  • আইডিয়া জেনারেশন বা ক্রিয়েটিভ ওয়ার্কস
  • প্রোফেশনাল সার্ভিস
  • এজেন্সি ব্যবসা
  • ইভেন্ট ম্যানেজমেন্ট
  • সফটওয়্যার কোম্পানি
  • রেডিমেইড সার্ভিস প্রোভাইডার (ডান-ফর-ইউ সার্ভিস)

মূল কথা হলো আপনি যদি আপনার দামি প্রোডাক্ট বা সার্ভিস বিক্রি করতে চান এবং সেই সাথে বিক্রি বাড়ানোর জন্য কর্মীদেরকে প্রশিক্ষণ দিয়ে কীভাবে আরো যোগ্য করে তুলবেন সেই পদ্ধতি জানতে চান তাহলে এই পকেটগাইড আপনার জন্য।

যারা সেলস পার্সন হিসেবে কাজ করছেন তারা নিশ্চয়ই বেশি বেশি কমিশন পেতে চান। এই বই আপনাকে ঠিক সেই কাজটাই ভালোভাবে করা শেখাবে। আর যদি নিজের একটা ব্যবসা শুরু করার প্ল্যান থাকে তাহলে এই বই আপনাকে সেল বাড়ানোর পাশাপাশি উদ্যোক্তা হওয়াও শেখাবে। জীবনের সব দিকেই এই স্কিলগুলো বাড়ানোর প্রয়োজন আছে বলে আমি মনে করি।..[বই থেকে নেওয়া]

পকেট গাইড সম্পর্কে কিছু কথা

এটা হলো সেল বাড়ানোর পকেট গাইড। পকেট গাইড হলো এমন বই যেটা আপনি ৩০ মিনিটেই পড়ে ফেলতে পারবেন। আর এই বইটা আপনি ৩০ মিনিটে শেষ করে নিজের ব্যবসার সেলসংক্রান্ত যাবতীয় সমস্যা সমাধান করতে পারবেন। আর পরবর্তীতে রেফারেন্স হিসেবে ব্যবহার করার জন্য নিজের সাথে নিয়েও ঘুরতে পারবেন।

একটা বড় কোম্পানি বা ব্যবসা বানাতে আপনাকে তিনটা জিনিস শিখতে হবেঃ

  • কীভাবে সেল করতে হয়।
  • কীভাবে কর্মচারী নিয়োগ ও প্রশিক্ষণ দিতে হয়
  • কীভাবে ঐ কর্মচারীদেরকে সেলসে আরো বেশি দক্ষ করে তোলা যায়।

এই পকেট গাইডটা হলো তিন সিরিজের একটা বইয়ের প্রথম পার্ট। আমি ১২ ধাপে আপনাদের সামনে সেলসের সব অলিগলির খোঁজ দিয়ে দিয়েছি। আর এর নাম দিয়েছি বিগ মানি স্ক্রিপ্ট। কারণ আমার এই স্ক্রিপ্ট যে ফলো করবে টাকা তার পেছনে ছুটবে।

মোবাইলে, ভিডিও কলে, সামনা-সামনি যখনই আপনি আপনার কাস্টোমারের সাথে কথা বলবেন আমার এই স্ক্রিপ্ট ফলো করতে পারেন। এই মেথোড ফলো করেই আমি ৩০ মিলিয়ন ডলারের উপর সেল করেছি। আর এই বইয়ের যাবতীয় জিনিস শিখতে আমাকে ১০০০০ ডলারের উপরে কোর্স করতে হয়েছে।

আপনি জিজ্ঞেস করতেই পারেন যে কেন আমি ১০০০০ ডলার কোর্সের সমমূল্যের জিনিস কিছু টাকার বিনিময়ে সবার সাথে শেয়ার করছি।

দেখুন, কোচ হিসেবে আমি আর কাজ করি না, অবসর নিয়েছি বলতে পারেন। যেই কাজের জন্য আমি হাজার হাজার ডলার চার্জ করতাম এখন সেগুলোই আমি ফ্রিতে ইউটিউবে শেখাই। কেন?

কারণটা হলো আমি চাই আপনারা যেন আপনাদের কোম্পানিকে ঐ পর্যায়ে নিয়ে যেতে পারেন।

আপনার যদি কোম্পানির মালিক না হন, তাতেও সমস্যা নেই। এই স্ক্রিপ্ট থেকে আমি অন্য কারোর প্রোডাক্ট সেল করে বড় ধরনের কমিশন পেতে পারেন।

দ্য পকেট গাইড টু হাই টিকেট সেলিং PDF | High Ticket Selling Dan Henry PDF

প্রিয় ভিউয়ার, ড্যান হেনরি এর দ্য পকেট গাইড টু হাই টিকেট সেলিং বই PDF অনলাইনে অনেকে খুজেঁ এখানে এসেছেন ৷ বইটি নতুন বিধায় এখনও পিডিএফ অনলাইনে পাওয়া যায়নি ৷ তাই আমাদের সাথেই অপেক্ষা করুণ, পিডিএফ পাওয়া গেলে শিঘ্রই এখানে দেওয়া হবে ৷ ততোক্ষনে বইটির হার্ডকপি নিচের BUY NOW বাটনে অর্ডার করতে পারেন ৷ বইটির দামও বেশি নয় ৷ ধন্যবাদ সবাইকে ৷

Last updated: