ভারত অভিযান সকল খন্ড pdf download -এনায়েতুল্লাহ আলতামাশ

5/5 - (1 vote)

varot ovijan bangla pdf | ভারত অভিযান সকল খন্ড pdf download: বই ভারত অভিযান | লেখক এনায়েতুল্লাহ আল্‌তামাশ | অনুবাদক শহীদুল ইসলাম | প্রকাশনী আকিক পাবলিকেশন্স | ইসলামি উপন্যাস বিষয়ক বই | পিডিএফ ফরম্যাট ডাউনলোড Google Drive.

ভারত অভিযান সকল খন্ড pdf

বই রিভিউঃ

বইঃভারত অভিযান (সকল খন্ড) ৷
লেখকঃএনায়েতুল্লাহ আল্‌তামাশ
অনুবাদকঃশহীদুল ইসলাম
প্রকাশনীঃআকিক পাবলিকেশন্স
ফরম্যাটঃপিডিএফ ফাইল(PDF)
ক্যাটাগরিঃঅনুবাদ উপন্যাস বই PDF ৷

সুলতান মাহমুদ গজনবীর ঐতিহাসিক সিরিজ উপন্যাস

ভারত অভিযান সকল খন্ড pdf download

৯৭১ সালের পয়লা নভেম্বর, ৩৫৭ হিজরী সনের দশই মুহররম। সেদিন মানবেতিহাসে সূচিত হলো এক নতুন অধ্যায়। জন্ম নিলো এমন এক কালজয়ী মহাপুরুষ, যার নাম শুনলে হাজার বছর পরে আজো মূর্তিপূজারী হিন্দুদের গা কাঁটা দেয়। কজে কেঁপে ওঠে। সেই মহাপুরুষের নাম সুলতান মাহমূদ গযনবী। ইতিহাসে যিনি আখ্যা পেয়েছেন মূর্তি সংহারক’ নামে ।

হাজার বছর পেরিয়ে গেছে। এরই মধ্যে পৃথিবীতে ঘটে গেছে কতো ঘটনা, কতো বিবর্তন । কতো রাজা, মহারাজা, দুঃশাসন, সুশাসন দেখেছে প্রাচ্য এশিয়ার জমিন। এখানকার মাটিতে কতো বনি আদমের খুন মিশে আছে তার ইয়ত্তা নেই। কতো আদম সন্তান, এক আল্লাহর ইবাদতকারী বহু দেবতা পূজারী মূর্তিপূজকের নির্যাতনে নিষ্পিষ্ট হয়েছে এরও নেই সঠিক পরিসংখ্যান।

কিন্তু একটি কথা ইতিহাসের পাতায় চির সমুজ্জ্বল— মূর্তি ভাঙ্গার ইতিহাস । পৌত্তলিকদের মনগড়া দেবদেবীর মিথ্যা স্বর্গ ভেঙ্গেচুরে মহাজগতের সত্য ও প্রকৃত স্রষ্টা মহান আল্লাহ্র প্রভুত্ব প্রতিষ্ঠার ইতিহাস। একবার দু’বার নয়, পরাজয়-পরাভবকে দু’পায়ে দলে সতের বার ভারতের মূর্তিপূজারী পৌত্তলিক প্রভুদের সৃষ্ট সাম্রাজ্য খান খান করে ধুলায় মিশিয়ে দেয়ার ইতিহাস। সেই কালজয়ী ইতিহাসেরই জনক সুলতান মাহমূদ ।

সুলতান মাহমূদ ইতিহাসের এক জীবন্ত কিংবদন্তী। এখনও জীবন্ত তাঁর কর্মকৃতি। বেঈমানদের কাছে মাহমূদ গযনবী হিংস্র, সন্ত্রাসী, খুনী, অত্যাচারী কিন্তু মুসলমানদের কাছে সুলতান মাহমূদ মর্দে মুজাহিদ, মহানায়ক, ভারতীয় মজলুম মুসলমানদের ত্রাণকর্তা, মূৰ্তিবিনাশী

আজ থেকে হাজার বছর আগে। মহাভারত জুড়ে ছিল মূর্তি ও মূর্তিপূজারীদের একচ্ছত্র রাজত্ব। মানুষ ছিল মানুষের দাস। মানুষের উপর প্রভুত্ব করতো মানুষ । মানুষের হাতে তৈরি মূর্তি-পদতলে জীবন দিতো মানুষ ।

আজ ভারতের মন্দিরে মন্দিরে শোভিত যে মূর্তি, সেসব কাদা মাটির মূর্তিকে ভেঙ্গেচুরে মাটির সাথে মিশিয়ে দিতে সুলতান মাহমূদ সেই সময়ের

পরাজিত পূজারীদের বলেছিলেন, “কাদা-মাটির এসব ভূত ও মূর্তি মানুষের প্রভু হতে পারে না, যদি তোমাদের মাটির ওইসব দেবদেবীর কোন ক্ষমতা থাকে তবে বলো, নিজেদের ক্ষত-বিক্ষত টুকরোগুলোকে পুনর্গঠিত করে আমাকে এভাবে টুকরো টুকরো করে ফেলুক।”

Download Now ভারত অভিযান PDF

(সকল খন্ড) ভারত অভিযান পিডিএফ ডাউনলোড লিংক—

১ম খন্ড২য় খন্ড৩য় খন্ড৪র্থ খন্ড৫ম খন্ড

এই বইটি পড়ে আপনাদের কাছে গুরুত্ত্বপূর্ণ মনে হলে অবশ্যই অন্যকে পড়ার সুযোগ করে দিবেন ৷ নিজে পড়ুন এবং অন্যকে পড়ার উৎসাহ দিন ৷

বইটির পিডিএফ অনলাইন থেকে সংগ্রহ করা ৷ আর কন্টেন্ট সম্পর্কে কারো কোনো আপত্তি থাকলে অবশ্য আমাদের মেইল করে জানাবেন ৷ ধন্যবাদ ৷