নোমান আলী খান এর বই pdf download | Nouman Ali Khan books

Rate this post

Nouman Ali Khan books bangla pdf download from PDFporo.

Nouman Ali Khan books pdf download

নোমান আলী খান এর বই pdf download

নোমান আলী খান এর সকল জনপ্রিয় বইসমূহের পিডিএফ লিংক,,

1. রিভাইভ ইয়োর হার্টPDF
2. প্রশান্তির খোঁজে ১PDF
3. বন্ধনPDF
4. উপমার শৈল্পিকতায়
মুগ্ধময় কুরআন
PDF
5. কুর’আনের রত্নPDF
6. শয়তানের থাবা :
আক্রমণ ও কৌশল
PDF
7. নবীদের দু’আPDF
8. ওয়ার্ক টুগেদারPDF
9. কুরআনের আলোকে রামাদানPDF
10. আমি ও আমার রবPDF

1.বইঃ কুরআনের রত্ন pdf download

মানব জীবনে নৈতিকতার উন্মেষ ঘটাতে কোরআনের আলোকে মানব জীবনকে উন্নত করার লক্ষ্যে একই সাথে কোরআনের রত্নে নিজেকে অলংকৃত করার উদ্দেশ্যে আপনি বইটি পড়তে পারেন । কুরআনের রত্ন একটি অসাধারণ বই । বর্তমান যুগের ছেলে – মেয়েদের জন্য এটি একটি উপযোগী বই । এই বইটি পড়লে নৈতিকতা বৃদ্ধি পাবে । যারা দুনিয়ার জীবনকে প্রাধান্য দিচ্ছে , এই বইটি পড়লে তারা বুঝতে পারবে দুনিয়ার জীবন ক্ষণস্থায়ী ।

2.বইঃ শয়তানের থাবা আক্রমণ ও কৌশল PDF

এটা খুব বেশি গুরুত্বপূর্ণ বিষয় যে , মানবজাতির জন্মের পর থেকে তার মৃত্যু পর্যন্ত যে অনন্ত যুদ্ধ ও ফিতনা চলতে থাকবে সেটা হবে মানুষ ও শয়তানের মাঝে । শয়তান আমাদের স্পষ্ট সবচেয়ে বড় শত্রু । এর চেয়ে বড় শত্রু আমাদের আর নেই । বাকী সব শত্রু একেকজন শয়তানের প্রতিনিধি । শয়তানই তাদের মূল রসদদাতা । সূরা আরাফের সে তার কর্মকৌশল , কীভাবে সেগুলো পরিচালনা করবে এসবই বলেছে । এটা সে কিয়ামত অব্দি চালিয়ে যাবে । কুরআনে এটা খুব বিশাল বিষয় , আমরা কুর’আনে বর্ণিত শয়তানের পরিকল্পনাগুলো এখন জানি । ফলে , শয়তান কীভাবে কী করছে সেটা খুব ভালোভাবে জানা বেশ গুরুত্বের দাবি রাখে । সে আমাদের জীবনের প্রতিটি মুহূর্তে কখন কীভাবে ঝামেলা পাকাবে সেগুলো জানতে হবে , বুঝতে হবে । এগুলোই জানবো আমরা ।

3. বইঃ ওয়ার্ক টুগেদার PDF Download

বর্তমানে মুসলমানদের একটা বিশাল অংশ বুঝতেই পারে না , কুরআন কেবল ব্যক্তি পর্যায়ের ইবাদত ও করণীয় সম্পর্কে নির্দেশনা দেওয়াতেই সীমাবদ্ধ নয় ; বরং জীবনের অন্যান্য ক্ষেত্রেও প্রয়োজনীয় ও সঠিক নির্দেশনা দেয় । এ ছাড়াও আমরা কোন পন্থা ও উপায়ে সমাজ এবং সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে পারি ; সর্বোপরি একজন সমাজবান্ধব গণমুখী সফল মানুষ হওয়ার সুষ্ঠু কৌশল ও সঠিক পদ্ধতি নিয়েও কুরআন আলোকপাত করে । সুতরাং ব্যক্তি পর্যায়ে যেমন কুরআনের নির্দেশনা মেনে চলা উচিত , তেমনি কুরআনের নির্দেশনা মেনেই সামাজিক কার্যক্রমে অংশ নেওয়া কর্তব্য । আর কুরআনের পরিপূর্ণ অনুসরণই আমাদের সমাজ – সম্পৃক্ত মানুষ করে গড়ে তুলবে । পবিত্র কুরআনে সামাজিক উদ্যোগ সংশ্লিষ্ট ব্যাপারগুলোর একঝলক তুলে ধরার মানসেই এই বইটির সংকলন । আশা করি , বইটি আমাদের স্বেচ্ছাসেবী কর্মকাণ্ড এবং সামাজিক উদ্যোগগুলোতে কল্যাণ বয়ে আনবে ।

প্রশান্তির খোঁজে || প্রশান্তির বাণী